Header Ads

আজ বাংলা
ইংরেজি

বেশি খেতে বলায় বিশ্ববিদ্যালয়ছাত্রীর আত্মহত্যা

আফসানা আফরিন সুমি


সুন্নাহ ডেক্স: খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) আফসানা আফরিন সুমি (১৯) নামে এক শিক্ষার্থী আত্মহত্যা করেছেন। শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) দুপুরে খুলনা মহানগরীর ফুলবাড়ি গেট এলাকার বাসায় ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন বলে পারিবারিক সূত্রে জানা গেছে।


সুমি খুলনা বিশ্ববিদ্যালয়ের ড্রয়িং অ্যান্ড পেইন্টিং ডিসিপ্লিনের ২০ ব্যাচের শিক্ষার্থী ও নগরীর ফুলবাড়িগেট মিরেরডাঙ্গা এলাকার মোল্যাবাড়ির ইউনুস মোল্যার মেয়ে।


স্থানীয় সূত্রে জানা যায়, আফসানা আফরিন সুমি সবার অজান্তে গলায় ফাঁস দেন। আত্মীয়-স্বজন তাকে উদ্ধারের পর খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তার মরদেহ মর্গে রয়েছে। 


সুমির বাবা ইউনুস মোল্যা বলেন, ছয় ছেলে-মেয়ের মধ্যে সবার ছোট এবং আদরের মেয়ে সুমি। রোগাক্রান্ত হওয়ায় খাওয়া-দাওয়ার জন্য তার মা প্রতিনিয়ত চাপ দিত। বেশি বেশি খেতে বলত। সেই ক্ষোভে সুমি আত্মহত্যা করতে পারে। তার বন্ধু-বান্ধব তেমন ছিল না। লেখাপড়া নিয়ে ব্যস্ত থাকত সুমি।


খানজাহান আলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রবীর কুমার বিশ্বাস ঢাকা পোস্টকে বলেন, মিরেরডাঙ্গা এলাকায় আফসানা আফরিন সুমি নামের এক শিক্ষার্থী আত্মহত্যা করেছেন। এ ঘটনায় খানজাহান আলী থানায় অপমৃত্যু মামলা হয়েছে। ময়নাতদন্তের পর মরদেহ পরিবারকে দেওয়া হবে।


কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.