Header Ads

আজ বাংলা
ইংরেজি

এম সোহেল আলম; মানবতার ফেরিওয়ালা



রাজনগর উপজেলা প্রতিনিধি :আমরা অনেক সময় বিষণ্ণতায় ভোগী। ডিপ্রেশনে চলে যাই। তখন বুঝতে পারি,কে আমাদের প্রকৃত বন্ধু। 

চলাফেরায় আমাদের সাথে অনেকের পরিচয় হয়। সবাই কি আর বিপদের দিনে পাশে দাঁড়ায়? কেউতো এমন আছে যে, আমাদের থেকে দুর্বলতা জেনে পরে ঠাট্টা-তামাশা করে। এতসকল মানুষের মধ্য থেকে আমাদেরকে বেছে নিতে হয়,প্রকৃত শুভাকাঙ্ক্ষীকে। যে আসলেই আমাদের মঙ্গল চায়।


উত্তরভাগ ইউনিয়ন তথা মৌলভীবাজার জেলায় যদি আপনি চোখ বোলান। যারা প্রকৃতভাবেই মানুষের কল্যাণের জন্য কাজ করেন,তাদের মধ্যে এম সোহেল আলম অন্যতম। 



সম্প্রতি বিভিন্ন জায়গায় যুবক,শিক্ষার্থী, মুরব্বিদের নিয়ে মতবিনিময় করতে দেখা যায় তাকে। তাছাড়া কিশোর ও যুবকদেরকে সৃজনশীল হতে উৎসাহী করতে, বিভিন্ন খেলার উদ্বোধনী ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে অতিথি হিসেবে তাকে দেখা যায়।


তাছাড়া বিভিন্ন অনুষ্ঠানে জেলা,উপজেলার দায়িত্বশীলদের অংশগ্রহণের মাধ্যমে উত্তরভাগ ইউনিয়নের উন্নয়নমূলক কাজ এগিয়ে নিয়ে যাচ্ছেন। যা দৃশ্যমান। 


সমাজের বিভিন্ন শেণীপেশার মানুষের মধ্যে সহযোগিতার হাত বাড়িয়ে মানবিক সেবা করার চেষ্টা চালিয়ে যাচ্ছেন। ইউনিয়নের  বিভিন্ন এলাকায় যুব সমাজকে সাথে নিয়ে রাস্তা-ঘাট,নিজ উদ্যোগে মেরামত করছেন।


যুবকদের ভালোপথে চলতে উৎসাহী করা, গরিবদের সহায়তা প্রদান, বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সুখ- দুঃখের সাথি হওয়া নিশ্চয় প্রকৃত বন্ধুর পরিচয়।


কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.