Header Ads

আজ বাংলা
ইংরেজি

সারাদেশব্যাপী ধর্ষণের প্রতিবাদে ইকরামুল মুসলিমীন মৌলভীবাজারের মানববন্ধন



নিজস্ব প্রতিবেদক :নোয়াখালীর বেগমগঞ্জে নারীর উপর পৈশাচিক নির্যাতনসহ সারাদেশব্যাপী ধর্ষণের প্রতিবাদে এবং ধর্ষকদের শাস্তির চূড়ান্ত আইন বাস্তবায়ন করার দাবীতে ইকরামুল মুসলিমীন মৌলভীবাজার বৃষ্টির মধ্যেও মানববন্ধন করেছে আজ।


অদ্য ৬ অক্টোবর রোজ মঙ্গলবার বিকাল ৪ ঘটিকার সময় মৌলভীবাজার প্রেসক্লাবের সম্মুখে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।


ইকরামুল মুসলিমীন মৌলভীবাজার প্রতিষ্ঠাতা সভাপতি মাওঃ এহসানুল হক জাকারিয়ার সভাপতিত্বে এবং ইকরামুল মুসলিমীন মৌলভীবাজার এর সদর উপজেলা সভাপতি মাওলানা ইমাদ উদ্দিনের পরিচালনায়  বক্তব্য রাখেন ইকরামুল মুসলিমীন মৌলভীবাজারের সহসভাপতি(মহিলা শাখা) সুপ্রিম কোর্টের আইনজীবী এডভোকেট উমায়রা ইসলাম, সহসভাপতি মন্জু দাশ, মহিলা টিম প্রধান ফাতেমা পপি, কমলগঞ্জ উপজেলা সভাপতি মাওঃ আব্দুস সামাদ সুমন, রাজনগর উপজেলা নির্বাহী সভাপতি হিফজুর রহমান, কমলগঞ্জে সেক্রেটারি মাওঃ মাছুম আহমদ, কুলাউড়া সেক্রেটারি মাহমুদুল হাসান সুমন, সদর সেক্রেটারি সাব্বির আহমদ এবং জুবায়ের আহমদ প্রমূখ। পবিত্র কোরআনুল কারীম থেকে তেলাওয়াত করেন মোহাঃ আইনুল হাসান এবং কুলাউড়া উপজেলা সভাপতি মোহাঃ আব্দুস সামাদ এর দোয়ার মাধ্যমে প্রোগ্রাম সমাপ্তি ঘোষনা করা হয়। 


ইকরামুল মুসলিমিন এর দাবী- সুষ্ঠু বিচার, অবিলম্বিত বিচার, ন্যায়বিচার। বিচার বহির্ভূত হত্যাকাণ্ড কাম্য নয়। বিচারকার্য চলাকালীন বিচারপ্রার্থী ও ভিকটিমের নিরাপত্তা বিধান, প্রয়োজনে অভিযুক্ত আসামীর জামিন প্রত্যাহার।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.