Header Ads

আজ বাংলা
ইংরেজি

আল্লামা আহমদ শফির মৃত্যুতে মন্ত্রী-প্রতিমন্ত্রীদের শোক

 


সুন্নাহ ডেক্স: হেফাজতে ইসলামের আমির আল্লামা শাহ আহমদ শফীর মৃত্যুতে শোক প্রকাশ করছেন মন্ত্রিসভার সদস্যরা। শোক প্রকাশ করে বাণী দিয়েছেন মন্ত্রিসভার সদস্য মন্ত্রী, প্রতিমন্ত্রী ও উপমন্ত্রীরা।


শুক্রবার (১৮ সেপ্টেম্বর) রাতে এই বাণী দেন তারা।



এর আগে শুক্রবার সন্ধ্যায় রাজধানীর আজগর আলী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আহমদ শফী। তার বয়স হয়েছিল প্রায় ১০৪ বছর।


মন্ত্রিসভার সদস্যরা আলাদা আলাদা শোক বাণীতে আহমদ শফীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে তার আত্মার মাগফেরাত কামনা করেছেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।



শোক প্রকাশ করে বাণী দিয়েছেন মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক। মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী বলেন, ‘বাংলাদেশে ইসলাম প্রচার, ইসলাম শিক্ষা প্রসার এবং ইসলামিক শিক্ষার স্বীকৃতি অর্জনে আল্লামা শফীর অবদান স্মরণীয় হয়ে থাকবে।’


এছাড়া শোক প্রকাশ করে বাণী দিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান, তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাছান মাহমুদ, আইনমন্ত্রী আনিসুল হক, স্থানীয় সরকারমন্ত্রী মো. তাজুল ইসলাম, খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার, শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন, বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি, পরিবেশ বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন, ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ।


তাদের পাশাপাশি শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার, নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক, সংস্কৃতিবিষয়ক প্রতিমন্ত্রী কে এম খালিদ, মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা শোক প্রকাশ করেছেন।


শোক প্রকাশ করে বাণী দিয়েছেন পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম।


ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র শেখ ফজলে নূর তাপসও শোক প্রকাশ করে বাণী দিয়েছেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.