Header Ads

আজ বাংলা
ইংরেজি

শ্রীমঙ্গলে করোনা উপসর্গে মৃত্যু, দাফন-কাফনে ইকরামুল মুসলিমীন মৌলভীবাজার


এহসানুল হক জাকারিয়া : ইকরামুল মুসলিমীন মৌলভীবাজারের ১০ দাফন!

অদ্য ৭ জুলাই, রোজ মঙ্গলবার উত্তর কালাপুর(শাওনচড়া) গ্রামের, কালাপুর ইউনিয়নের শ্রীমঙ্গল উপজেলায় করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণকারী আছাব মিয়া (৬০), এর জানাযা ও দাফন-কাফন করেছে ইকরামুল মুসলিমীন মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলা শাখা। 

ইকরামুল মুসলিমীন ফাউন্ডেশন এর মৌলভীবাজার জেলা সভাপতি মাওলানা এহসানুল হক জাকারিয়া জানান-মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার জনাব নজরুল ইসলাম এবং মৃতব্যক্তির ছেলে মিসবাহ আমার সাথে যোগাযোগ করলে, আমি শ্রীমঙ্গল উপজেলা সভাপতি মাওঃ এম এ রহিম নোমানীকে বলি, তিনি তার টিমকে নিয়ে দ্রুত কালাপুরে উপস্থিত হন। শ্রীমঙ্গলের ইউএনও মহোদয় জনাব নজরুল ইসলাম, শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ এম সাজ্জাদ হোসেন চৌধুরী এবং ইকরামুল মুসলিমীন মৌলভীবাজার জেলা সভাপতি মাওঃ এহসানুল হক জাকারিয়া, এলাকার সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার নির্দেশ দেন। এবং দাফন-কাফনের দায়িত্ব ইকরামুল মুসলিমীন মৌলভীবাজার করবে বলে নির্দেশনা জানান। রাত ৮ টা থেকে দাফন কার্য শুরু হয়ে রাত ১০ টা পর্যন্ত চলে। দাফন-কাফনে অংশগ্রহণ করেন ইকরামুল মুসলিমীন মৌলভীবাজারের সভাপতি মাওঃ এহসানুল হক জাকারিয়া, শ্রীমঙ্গল উপজেলা সভাপতি মাওঃ এম এ রহীম নোমানী সাধারণ সম্পাদক মাওলানা জুনাইদ আহমদ জুনেদ, সদস্য হাফেজ মাওলানা হেলাল বিন আব্দুল মালেক,হারুন মিয়া, সাংবাদিক জালাল উদ্দিন,মাওলানা নাঈমুল ইসলাম হেলাল, হাফেজ আব্দুর রাজ্জাক।

ইকরামুল মুসলিমীনে মৌলভীবাজারের ১০ম দাফন-কাফন। এর আগে জুড়ী ২ টি, মৌলভীবাজার সদরে ২টি, শ্রীমঙ্গল উপজেলায় আজসহ ৫টি, এবং কুলাউড়া উপজেলায় ১ টি দাফন-কাফনে অংশগ্রহণ করে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.