Header Ads

আজ বাংলা
ইংরেজি

বেফাক থেকে স্থায়িভাবে তিনজন বরখাস্ত



সুন্নাহ ডেক্স :বাংলাদেশ কওমি মাদরাসা শিক্ষাবোর্ড বেফাকের নানা অভিযোগের ভিত্তিতে পরীক্ষা নিয়ন্ত্রক মাওলানা আবু ইউসুৃফসহ তিনজনকে স্থায়ীভাবে বরখাস্ত করেছে। বেফাকের সহসভাপতি আল্লামা নুর হোসাইন কাসেমীর সভাপতিত্বে অনুষ্ঠিত রুদ্ধদার বৈঠকে জরুরি তিন সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
বেফাকের সহকারী মহাসচিব মাওলানা মাহফুজুল হক এসব তথ্য নিশ্চিত করেছেন।
সিদ্ধান্তসমূহ হলো- বেফাকের শৃঙ্খলা বিরোধী নানা অনিয়মের অভিযোগ পাওয়ায় পরীক্ষা নিয়ন্ত্রণ মাওলানা আবু ইউসুফকে স্থায়ীভাবে বরখাস্ত করা হয়েছে। মাওলানা আবু ইউসুফও অভিযোগ স্বীকার করে বরখাস্তের সিদ্ধান্ত কে মেনে নিয়েছেন।
ফোনালাপে বেফাকের পরিদর্শক মাওলানা ত্বহার নামও ওঠে এসেছে। নানা অনিয়ম ও বেফাকের শৃঙ্খলা বিরোধী কাজে জড়িত থাকায় তাকেও বরখাস্ত করা হয়েছে।
পরীক্ষা বিভাগের সঙ্গে কর্মরত ঢাকার ফরিদাবাদ মাদরাসার সিনিয়র মুহাদ্দিস মাওলানা আবদুল গণীকে এ মুহূর্ত থেকে বেফাকের সকল কর্মকাণ্ড থেকে বরখাস্ত করা হয়।
বেফাকের আজকের বৈঠকে খাস কমিটির সদস্যদের মধ্যে থেকে উপস্থিত ছিলেন বেফাকের সহ সভাপতি মুফতি ওয়াক্কাস, মাওলানা নুরুল ইসলাম, মাওলানা আতাউল্লাহ হাফিজ্জি, মাওলানা আবদুল হক ময়মনসিংহ, মহসচিব মাওলানা আবদুল কুদ্দুস, মুফতি ফয়জুল্লাহ, মাওলানা আবদুল হামিদ মধুপুর পীর সাহেব, মাওলানা সাজিদুর রহমান দারুল আরকাম মাদরাসা, মাওলানা ছফিউল্লাহ পীরজঙ্গী মাদরাসা, মাওলানা আনাস মাদানী মাওলানা মোসলেহ উদ্দীন রাজু প্রমুখ।
তথ্যসূত্র - ফাতেহ মিডিয়া

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.